বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

ঝিকরগাছায় ইউপি সদস্য কর্তৃক এক পরিবার ক্ষয়ক্ষতির স্বীকার: চেয়‍্যারম‍্যানের নিকট অভিযোগ 

ঝিকরগাছায় ইউপি সদস্য কর্তৃক এক পরিবার ক্ষয়ক্ষতির স্বীকার: চেয়‍্যারম‍্যানের নিকট অভিযোগ 

বেনাপোল যশোর: যশোরের ঝিকরগাছা উপজেলার ৩নং শিমুলিয়া ইউনিয়নের একটি পরিবারের উপর প্রকাশ্যে ও অপ্রকাশ্যে হুমকি-ধামকিও ব‍্যাপক ক্ষয়ক্ষতি স্বীকার হয়েছেন এক পরিবার।ভূক্তভূগী শহিদুল ইসলাম পল্লব(৩৮)নামে অসহায় ব‍্যক্তি. এ বিষয়ে ইউপি চেয়ারম্যানকে অবহিত করেছেন তার ও পরিবারের উপর নির্যাতনের। অভিযোগ কারী পল্লব হলেন ৩নং শিমুলিয়া ইউনিয়নের উত্তর রাজাপুর গ্রামের সোহরাব হোসেনের ছেলে।
মঙ্গলবার (২২ মার্চ) সকালে তিনি তার আবেদনে উল্লেখ করেছেন, শিমুলিয়া ইউনিয়নের উত্তর রাজাপুর গ্রামে ১৭নং উত্তর রাজাপুর মৌজায় ১/১নং খতিয়ানে ১০১৭নং এসএ দাগে ১৮.২৫ একর জমির মধ্যে ৭.৮০একর জমি বিজ্ঞ আদালত কর্তৃক আমাদের রায় ডিক্রী প্রাপ্ত ব্যক্তি মালিকানা থাকার পারও ৩নং শিমুলিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মাহবুবুর রহমান (মেম্বর) ও তার সহযোগীরা ক্রমাগতই আমার ও আমার পরিবারের উপর শারিরিক-মানুষিক নির্যাতন ও মানহানিকর কার্যক্রম পরিচালনা করেও তিনি ক্ষান্ত হননি। বিভিন্ন সময়ে আমাদের দখলীয় জমির মধ্যে থাকা পুকুরে প্রায় ১০লাখ টাকার মাছ, পুকুরের বাধ ভাঙ্গা ও পাটা সরিয়ে বড় ধরণের ক্ষতি সাধন করেছে। বিজ্ঞ আদালত থেকে চুড়ান্ত রায় ডিক্রী পাই কিন্তু সেটা তারা  মানতে নারাজ। এছাড়াও বিজ্ঞ আদালত নিষেধাজ্ঞা মামলা চলমান থাকলেও তারা বিজ্ঞ আদালতকে অবমাননা করে নিজেদের ক্ষমতা প্রতিষ্ঠা করে প্রকাশ্যে ও অপ্রকাশ্যে আমার পরিবারের উপর বিভিন্ন ধরণের হুমকি-ধামকি দিচ্ছে এবং ক্ষতি করার পরিকল্পনা করছে। সম্প্রতি ২৫ ফেব্রুয়ারী অনুমানিক সকাল সাড়ে ৬টার সময় আমাদের পুকুর হতে মাছ ধরে। এরুপ আরও আর্থিক ক্ষতির আশংকা করছি আমরা।
৩নং শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  মতিয়ার রহমান সরদার বলেন, আমি ন্যায়ের পক্ষে বিশ্বাসী। আইন সবার জন্য সমান। আমার নিকেট যে আবেদন দিয়েছে আমার স্বার্থমত এটার বিষয়ে যথাযথ পদক্ষেপ গ্রহণ করবো।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com